প্রচ্ছদ > কেনাকাটা > ওয়ালটন টিভি’র দাম কমলো
ওয়ালটন টিভি’র দাম কমলো

ওয়ালটন টিভি’র দাম কমলো

আগামী ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে এলইডিসহ সবধরনের টেলিভিশনের দাম কমিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা এবং বিশ্বকাপ ক্রিকেট ঘিরে বাজারের বাড়তি চাহিদা মেটাতে উৎপাদন বাড়িয়েছে টিভি উৎপাদন ও বাজারজাতকারী এ প্রতিষ্ঠানটি। এজন্য নতুন মডেলের বেশ কয়েকটি টিভি সেট বাজারে আনছে ওয়ালটন। বর্তমানে মোট ৬৪ মডেলের এলইডি এবং সিআরটি টিভি রয়েছে তাদের।

জানা গেছে, ওয়ালটনের ১৪ ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চির ৩২টি মডেলের এলইডি টিভি রয়েছে। মডেলভেদে ৩০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত দাম কমেছে। এখন ১৪ ইঞ্চি এলইডি টিভির মূল্য মাত্র ৯,৫০০ টাকা। ১৬ ইঞ্চি এলইডি টিভির দাম ১০,৯০০ টাকায়। ৫৫ ইঞ্চি এলইডি টিভি মিলবে ৯০,৯০০টাকায়। শুধু এলইডি টেলিভিশন নয়; সিআরটি টিভির দামও কমেছে। ৯৫০০ টাকা দামের সিআরটি টিভি ক্রেতারা কিনতে পারবেন ৭৬০০ টাকায়। আর ২১ ইঞ্চি সিআরটি পাওয়া যাবে ১০,৯৫০ টাকায়।

ওয়ালটনের প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন জানিয়েছেন, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন কিছু নতুন মডেলের টিভি আনবে। এর মধ্যে ক্রেতা আকর্ষণের শীর্ষে থাকবে ৩২ ইঞ্চি ইন্টারনেট সার্ফিং টেলিভিশন, ১৯ ও ২৪ ইঞ্চি কালার লাইন এলইডি টেলিভিশন, ৫৫ ও ৬৫ ইঞ্চি কার্ভ ওএলইডি(অর্গানিক লাইট ইমিটিং ডায়ড) টিভি এবং ৬৫ ইঞ্চি এইএইচডি(আল্ট্রা হাই ডেফিনিশন) থ্রিডি স্মার্ট টিভি।

ওয়ালটনের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক বলেন, উৎপাদন বৃদ্ধি পাওয়ায় মাথাপিছু উৎপাদন ব্যয় কমেছে। ফলে দামও কমিয়েছে ওয়ালটন। দাম কমলেও পণ্যের গুণগত মান বেড়েছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*