প্রচ্ছদ > ক্যারিয়ার > নিয়োগ বিজ্ঞপ্তি > সপ্তাহের বাছাইকৃত চাকরি
সপ্তাহের বাছাইকৃত চাকরি

সপ্তাহের বাছাইকৃত চাকরি

কিডনি ফাউন্ডেশন হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট
পদের নাম: স্টাফ নার্স।
পদের সংখ্যা: ১০ জন।
যোগ্যতা: নার্সিং ডিপ্লোমা পাস। (অভিজ্ঞ প্রার্থীর অগ্রাধিকার)।
আবেদনের ঠিকানা : প্রার্থীকে সভাপতি কিডনি ফাউন্ডেশন বরাবর, কিডনি ফাউন্ডেশন হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট, প্লট-৫/২, রোড-১, সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬ এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে প্রার্থীর স্থায়ী ও বর্তমান ঠিকানা, মোবাইল-টেলিফোন নম্বর ও খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩০ মে ২০১৫।
সূত্র : ১৫ মে প্রথম আলো, চাকরিবাকরি পৃ: ৪।


সোয়ান গ্রুপ

পদের নাম: মার্কেটিং এক্সিকিউটিভ (জেলা অনুযায়ী)।
পদের সংখ্যা: ৬০ জন।
বেতন: কোম্পানির নিয়ম অনুযায়ী।
যোগ্যতা: এইচএসসি বা স্নাতক। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীকে পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত ফটোকপিসহ ব্যবস্থাপনা পরিচালক, সোয়ান গ্রুপ, ২০০/এ তেজগাঁও শি/এ, ঢাকা-১২০৮ এই ঠিকানায় ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ মে ২০১৫।
সূত্র : ১৬ মে প্রথম আলো, পৃ: ১৪।


গ্লোবাল টেল (প্রা.) লিমিটেড

পদের নাম: ডেটা প্রসেসিং এক্সিকিউটিভ।
পদের সংখ্যা: ৩০০।
বয়স: সর্বোচ্চ ৪০ বছর।
যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক পাস (ন্যূনতম জিপিএ ২.৫০ অথবা দ্বিতীয় শ্রেণি)। টাইপিংয়ে গতি ইংরেজিতে প্রতি মিনিটে ৪৫ শব্দ হতে হবে। অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীকে জিএম মানবসম্পদ এবং প্রশাসন বিভাগ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে সিভি, এক কপি পাসপোর্ট সাইজ ছবি সংযুক্ত করে গ্লোবাল টেল (প্রা.) লিমিটেড, নাটোর টাওয়ার, প্লট-৩২ডি/ই, রোড-২, সেক্টর-৩, উত্তরা ঢাকা-১২৩০ অথবা ই-মেইল hrglobaltel@gmail.com এই ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর পদের নাম লিখতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২৪ মে ২০১৫।
সূত্র : ১৯ মে প্রথম আলো, পৃষ্ঠা: ১১

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর অধিদপ্তর
পদের নাম: অফিস সহকারী। পদের সংখ্যা: ১৭টি।
বয়স: ৩১ মে ২০১৫ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
বেতন: ৪৭০০-৯৭৪৫ টাকা।
যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার টাইপিংয়ে দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে মিনিটে ন্যূনতম টাইপিং গতি ২০ শব্দ হতে হবে।
যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন: ঢাকা, গাজীপুর, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙামাটি, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, রাজশাহী, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, নবাবগঞ্জ, দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও, রংপুর, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, খুলনা, সাতক্ষীরা, যশোর, ঝিনাইদহ, মেহেরপুর ও বরগুনা।
আবেদনের ঠিকানা: আবেদনপত্রের সঙ্গে সম্প্রতি তোলা চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা হারে মহাপরিচালক, বিএনসিসির পক্ষে ১ / ১৯১৫ / ০০০০ / ২০৩১ কোড নম্বরে ট্রেজারি চালানের (সোনালী ব্যাংকের) মাধ্যমে জমা করে এর মূল কপি সংযুক্ত করে মহাপরিচালক, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর অধিদপ্তর, ৩২ ঈশা খাঁ অ্যাভিনিউ, সেক্টর-৬, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০ বরাবরে ডাকযোগে পৌঁছাতে হবে। খামের ওপর পদের নাম, নিজ জেলা ও বিশেষ কোটা (প্রযোজ্য ক্ষেত্রে উল্লেখ করতে হবে)।
আবেদনের শেষ তারিখ: ৩১ মে ২০১৫।


ব্র্যাক

পদের নাম: সেলস অফিসার।
বয়স: সর্বোচ্চ ৩২ বছর।
অভিজ্ঞতা: সর্বনিম্ন ১ বছরের অভিজ্ঞতা।
বেতন: মাসিক ৮৪৯০-৯৯০৫ টাকা।
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থান।
যোগ্যতা: এইচএসসি। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ অথবা সমমান।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের মোবাইল নম্বর উল্লেখ করে জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ ব্র্যাক মানবসম্পদ বিভাগ, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২ ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম এবং EN-220415 উল্লেখ করতে হবে। ব্র্যাকের প্রাক্তন কর্মীদের ক্ষেত্রে জীবনবৃত্তান্তে পিন নম্বর উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১২ মে ২০১৫।


সেনাবাহিনী সদর দপ্তর, অ্যাডজুটেন্ট জেনারেল শাখা (সমন্বয়)

পদের নাম: ল্যাবরেটরি সহকারী (কম্পিউটার)।
পদের সংখ্যা: ১২টি।
বয়স: ১ জুলাই ২০১৫ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
যোগ্যতা: দ্বিতীয় বিভাগে উচ্চমাধ্যমিক (বিজ্ঞান) পাসসহ কম্পিউটার পরিচালনায় পারদর্শী। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কোর্স সম্পন্ন এবং প্রোগ্রামিং/ডেটাবেজ-সংক্রান্ত বাস্তব কাজের অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
বেতন: ৪৭০০-৯৭৪৫ টাকা।
জেলা কোটা: গোপালগঞ্জ, ময়মনসিংহ, টাঙ্গাইল, কুমিল্লা, বি-বাড়িয়া, ফেনী, জয়পুরহাট, রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর, পাবনা, সিরাজগঞ্জ, রংপুর, গাইবান্ধা, ঝিনাইদহ, নড়াইল, বরিশাল, এবং ঝালকাঠি জেলা ব্যতীত অন্যান্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীরা ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের ওয়েবসাইট (www.cadetcollege.army.mil.bd) থেকে APPLICATION FOR EMPLOYEE IN CADET COLLEGE ডকুমেন্ট ডাউনলোড করে আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের সত্যায়িত অনুলিপি, সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত রঙিন ছবি, চারিত্রিক সনদপত্র (প্রথম শ্রেণির সরকারি গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত), নাগরিকত্ব সনদ (স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত) এবং অধ্যক্ষ, মির্জাপুর ক্যাডেট কলেজের অনুকূলে অগ্রণী ব্যাংক লিমিটেড, মির্জাপুর ক্যাডেট কলেজ শাখার অনুকূলে অফেরতযোগ্য ২০০ টাকার ডিমান্ড ড্রাফট অধ্যক্ষ, মির্জাপুর ক্যাডেট কলেজ, টাঙ্গাইল এ ঠিকানায় প্রেরণ করতে হবে। আবেদনপত্রের খামের ওপর ডান পাশে পদের নাম উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১০ জুন ২০১৫।


কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-১৪ ঢাকা

পদের নাম: অফিস সহায়ক এমএলএসএস।
পদের সংখ্যা: ১১টি।
বয়স: ০১/০৪/২০১৫ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
যোগ্যতা: অষ্টম শ্রেণি বা সমমানের পরীক্ষায় পাস।
বেতন: ৪১০০-৭৭৪০ টাকা।
যেসব জেলার নাগরিকেরা আবেদন করতে পারবেন: ঢাকা বিভাগের সব (গাজীপুর, মুন্সিগঞ্জ, শেরপুর, শরীয়তপুর ও রাজবাড়ী জেলা ব্যতীত) জেলা।
আবেদনের ঠিকানা: আবেদনপত্র স্বহস্তে লিখতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি (যদি থাকে), অভিজ্ঞতা সনদের সত্যায়িত ফটোকপি (প্রযোজ্য ক্ষেত্রে), পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলরের কাছ থেকে স্থায়ী নাগরিকত্বের এবং নাম ও পদবিযুক্ত প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে চারিত্রিক সনদের কপি এবং উপকর কমিশনার, সদর দপ্তর (প্রশাসন), কর অঞ্চল-১৪ ঢাকা-এর বরাবর কোড নং-১-১১৪১-০১০৫-২০৩১ তে ৫০ টাকা (অফেরতযোগ্য) ট্রেজারি চালানের মাধ্যমে উক্ত চালানের মূল কপি সংযুক্ত করে কর কমিশনার, কর অঞ্চল-১৪ ঢাকা, ১২/১, বিজয়নগর, আত্-ত্বরীক টাওয়ার (ষষ্ঠ তলা), ঢাকা-১০০০-এর বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে সাধারণ ডাকযোগে পৌঁছাতে হবে। খামের ওপরে পদের নাম, নিজ জেলা ও কোনো কোটার বিপরীতে আবেদন করতে চাইলে সেই কোটার নাম অবশ্যই উল্লেখ করতেহবে।
আবেদনের শেষ তারিখ: ২৫ মে ২০১৫।

সূত্র : চাকরিবাকরি

Comments

comments

Comments are closed.