প্রচ্ছদ > বিনোদন > প্রদর্শনী > বিজ্ঞাপন বিরতীবিহীন ঈদ অনুষ্ঠান থার্ডবেলে
বিজ্ঞাপন বিরতীবিহীন ঈদ অনুষ্ঠান থার্ডবেলে

বিজ্ঞাপন বিরতীবিহীন ঈদ অনুষ্ঠান থার্ডবেলে

ঈদ মানেই টেলিভিশন চ্যানেলগুলোতে বিশেষ আয়োজন। বাস্তবে দেখা যায়, রাশি রাশি বিজ্ঞাপনের ফাকে খানিক সময়ের জন্য ঈদ অনুষ্ঠান। এতে অধিকাংশ দর্শকই ঈদ অনুষ্ঠানের প্রতি তাদের আকর্ষণ হারিয়ে ফেলছে। আর তাই দর্শকদের কথা মাথায় রেখে বিজ্ঞাপন বিরতীবিহীন ঈদ অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে থার্ডবেল।

অনলাইন টিভি থার্ডবেল জানিয়েছে এই ঈদে দর্শকদের জন্য থাকবে চমকপ্রদ সব ঈদ আয়োজন। থাকছে নাটক, মিউজিকাল শো, তুমুল জনপ্রিয় ফেসবুক পেজ ও ইউটিউবারস ‘মজা লস এবং ম্যাঙ্গো স্কোয়াডে’র বিশেষ ঈদ আয়োজন। ফেসবুক সেলিব্রেটি আরিফ আর হোসাইনের আইডিয়ায় এক্সক্লুসিভ সিটিজেন জার্নালিজমসহ জনপ্রিয় সব সিনেমার আয়োজনও থাকবে।

থাকছে ওয়াসিম সিতার এর গল্প, চিত্রনাট্য এবং পরিচালনায় নাটক ‘মিডিয়া গসিপ’। এতে অভিনয় করেছেন মিশু সাব্বির, মুমতাহিনা টয়া, মুসাফির সৈয়দ, চাষী আলম, জয়নাল জ্যাকসহ আরো অনেকে। নাটকটিতে মিডিয়ার মানুষদের নিয়ে কিভাবে গসিপ তৈরি হয় এবং তা ছড়িয়ে পড়ে গণমাধ্যমে তা-ই দেখানো হয়েছে মজার মজার ঘটনার মাধ্যমে।

রয়েছে নাটক ‘বয়:সন্ধি’। বয়:সন্ধি’র মূল চরিত্রে অভিনয় করেছেন – নওশিন ও পিদিম। নাটকটিতে বয়:সন্ধিকালীন সময়ে একটি ছেলের নারী শরীরের প্রতি যে অবদমিত কৌতুহল এবং রহস্য উদঘাটনের তীব্র আকর্ষণ তা-ই দেখানো হয়েছে। এখানে পিদিম টিনেজার একটি ছেলের চরিত্রে অভিনয় করেছে, যে কি না তার চেয়ে বয়সে অনেক বড় এক নারীর প্রতি তীব্র শারীরিক আকর্ষণ অনুভব করে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আর বি প্রীতম।

ইমেল হকের চিত্রনাট্য ও পরিচালনায়, ইমরাউল রাফাতের রচনায় থাকছে ‘ফার্মদেশী আনমিক্স’। নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা। নাটকে অনিক নামের এক শহুরে বাবা মায়ের অতি আদুরে ছেলের হঠাৎ করেই প্রেমিকার কারণে এক কঠিন বাস্তবতায় পরে থৈ না পেয়ে হাবুডুবু খাবার গল্প উঠে এসেছে।

থাকছে শিরোনামহীন ব্যান্ডের তুমুল জনপ্রিয়সব গানের লাইভ পারফরমেন্স এর ভিডিও। ঈদের ঠিক আগের রাত থেকেই থার্ডবেল এর পর্দায় প্রচারিত হতে শুরু করবে এইসব ঈদ আয়োজন।

Comments

comments

Comments are closed.