প্রচ্ছদ > ভোজন > পিঠাপুলির খোঁজখবর
পিঠাপুলির খোঁজখবর

পিঠাপুলির খোঁজখবর

শহরের যান্ত্রিক জীবন আর ব্যস্ততায় পিঠা তৈরি করে খাওয়ার সময় কই? শহরবাসীদের জন্য শুধু শীতেই নয়, সারা বছর পিঠা খাওয়ার সুযোগ করে দিয়েছে বেইলি পিঠাঘর।

শোরুমে বসে পিঠা খাওয়ার পাশাপাশি রয়েছে পরিবারের অন্যদের জন্য পার্সেল করে নিয়ে যাওয়ার সুযোগ। পরিচালক কাজী হারুনুর রশিদ জানান, সব ধরনের পিঠার উপকরণ মানসম্মত, আর স্বাস্থ্যসম্মত পরিবেশে পিঠা তৈরি হয়।

পিঠার ধরন 

ভাপা পিঠা, চিতই পিঠা, পাটিসাপটা, মালপোয়া, লবঙ্গ লতিকা, রসফুল পিঠা, নারকেলের ভাজা পুলি, নারকেলের সেদ্ধ পুলি, ক্ষীর কুলি, চাঁদ পাকন পিঠা, ভেজিটেবল ঝাল পিঠা, নারকেল জেলাফি, ফুলঝুড়ি পিঠা, বিবিখানা পিঠা, সূর্যমুখী পিঠা, ঝালপোয়া পিঠা, পুডিং, পাকন পিঠা, কলা পিঠা, ফিরনি, সেমাই, নারকেল নাড়ু, নকশি পিঠা, ফুল পিঠা, ঝিনুক পিঠা, গোলাপ ফুল পিঠা, পাতা পিঠা, মালাই পিঠা, সুন্দরী পাকন, সরভাজা এবং তেলপোয়া পিঠা পাওয়া যাবে এখানে।

দরদাম 

ভাপা পিঠা ১৪ টাকা, চিতই পিঠা ১০ টাকা, পাটিসাপটা ২০ টাকা, মালপোয়া ২০ টাকা, লবঙ্গ লতিকা ১৮ টাকা, রসফুল ১৮ টাকা, নারকেলের ভাজা ও সেদ্ধ পুলি ১৭ টাকা, ক্ষীর কুলি ২০ টাকা, চাঁদ পাকন ১৮ টাকা, ভেজিটেবল ঝাল পিঠা ১৭ টাকা, নারকেল জেলাফি ১৮ টাকা, ফুলঝুড়ি প্যাকেট ৬০ টাকা, বিবিখানা ৩০ টাকা, সূর্যমুখী ১৭ টাকা, পুডিং ৩০ টাকা, ফিরনি ২০ টাকা, ঝালপোয়া ১২ টাকা, কলা পিঠা ১২ টাকা, নারকেল নাড়ু ৩০ টাকা, নকশি পিঠা ১৭ টাকা, ফুল পিঠা ২০ টাকা, ঝিনুক পিঠা প্যাকেট ৩০ টাকা, গোলাপ ফুল পিঠা ১৭ টাকা, পাতা পিঠা ১৮ টাকা, মালাই পিঠা ৩০ টাকা, সুন্দরী পাকন ১৮ টাকা, সরভাজা পিঠা ১৭ টাকা, তেলপোয়া ১২ টাকা। বেশির ভাগ পিঠাই বিক্রি হয় পিস হিসেবে। গায়ে-হলুদ, জন্মদিন, বিয়েসহ বিভিন্ন অফিশিয়াল অনুষ্ঠানেও বেইলি পিঠাঘর পিঠা সরবরাহ করে থাকে।

ঠিকানা 

শোরুম-১ : ১০/১ নিউ বেইলি রোড, ঢাকা-১২১৭। ফোন : ৮৩২২০৮২
শোরুম-২ : বাড়ি : ০৫, রোড : ২১, গুলশান-১, ঢাকা-১২১২। ফোন : ৮৮৩৪১৪০

Comments

comments

Comments are closed.