প্রচ্ছদ > খেলা > তৃতীয় বিপিএল শুরু ২২ নভেম্বর
তৃতীয় বিপিএল শুরু ২২ নভেম্বর

তৃতীয় বিপিএল শুরু ২২ নভেম্বর

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) তৃতীয় আসরের উদ্বোধন হবে আগামী ২২ নভেম্বর। আসরটির প্রথম ম্যাচ হবে ২৪ নভেম্বর। দিবারাত্রির ম্যাচ দিয়েই শুরু হচ্ছে আসরটি। এবারের আসরে থাকছে ছয়টি দল। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রংপুর, বরিশাল ও কুমিল্লা অংশ নেবে তৃতীয় এই আসরে। এই দলগুলোর মালিকানাও ঘোষণা করা হয়েছে।
এবারের আসরের ছয়টি দলের মালিকানাও বণ্টন করা হয়েছে। ঢাকার মালিকানা পেয়েছে বেক্সিমকো গ্রুপ। চট্টগ্রামের মালিকানায় থাকছে ডিবিএল গ্রুপ। বরিশালের মালিকানা পেয়েছে এক্সিওম গ্রুপ। সিলেটের মালিকানা এবার আলিফ গ্রুপের। গত দুই আসরে বরিশালের মালিকানা ছিল আলিফের। নতুন দল কুমিল্লার মালিকানা পেয়েছে রয়্যাল স্পোর্টস। আর রংপুর রাইডার্সের মালিকানায় থাকছে আই স্পোর্টস। এবারের আসরের টাইটেল স্পন্সর থাকছে বিআরবি কেবলস।
মিরপুরে বিসিবির সদর কার্যালয়ে বিপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠক শেষে সংবাদ সম্মেলন করা হয়। সেখানে এবারের বিপিএলের নানা বিষয় সম্পর্কে সাংবাদিকদের জানান বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা। গভর্নিং কাউন্সিলের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন এই সময়।
এবারের আসরে পাকিস্তানি খেলোয়াড়দের অংশ গ্রহণের ব্যাপারে আশাবাদী বিপিএলের গভর্নিং কাউন্সিল। আগের দেনা-পাওনা যেহেতু মিটিয়ে দেওয়া হয়েছে তাই এই আসরে তাদের না খেলার কোনো কারণ দেখা যাচ্ছে না। এবারের বিপিএলের জন্য তিনটি ভেন্যু ঠিক করা হয়েছে। খেলা হবে ঢাকা, চট্টগ্রাম ও খুলনায়। তবে ভেন্যু বাড়তে পারে।

Comments

comments

Comments are closed.