প্রচ্ছদ > পরিবহন > বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু
বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ইনফোপিডিয়া ডেস্ক :::
ঈদুল ফিতর উপলক্ষে উত্তর ও দক্ষিণবঙ্গের বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে আজ। গাবতলী, কল্যাণপুর ও শ্যামলীর বিভিন্ন কাউন্টারে ভোর থেকেই পরিবহন সার্ভিসগুলো এ টিকিট বিক্রি করছে। তবে বরাবরের মতো সায়েদাবাদ ও মহাখালী থেকে কোনো অগ্রিম টিকিট দেয়া হবে না। আর বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাসের টিকিট ছাড়া হবে ১০ জুলাই।
বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহসভাপতি রমেশ চন্দ্র ঘোষ বণিক বার্তাকে জানান, অ্যাসোসিয়েশনের সিদ্ধান্ত অনুসারে শুক্রবার সকাল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। প্রত্যেক পরিবহন কোম্পানিই সরকার নির্ধারিত যে ভাড়া আছে, তা-ই নেবে। এর চেয়ে বেশি ভাড়া আদায় করা হবে না। যদি কেউ বেশি ভাড়া নেয়, তাহলে সমিতি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।
বিআরটিসি ঈদ সামনে রেখে বিশেষ সেবা চালু করেছে। বিআরটিসির পরিচালক (কারিগরি) কর্নেল এ আর মোহাম্মদ পারভেজ মজুমদার বলেন, ‘১০ জুলাই থেকে আমাদের বিভিন্ন বাস ডিপোতে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। ঈদের আগে ও পরে যাত্রীদের সঠিকভাবে সেবা দিতে আমরা বিশেষ তদারকি সেল গঠন করেছি। কোথাও বাস নষ্ট হলে যাতে দ্রুত সমস্যা সমাধান হয়, এ বিষয়েও বিশেষ নজর থাকছে।’
উল্লেখ্য, ট্রেনের টিকিট বিক্রি শুরু ৯ জুলাই।

Comments

comments

Comments are closed.