প্রচ্ছদ > পরিবহন > বাস সার্ভিস > অনলাইনে বাসের টিকিট
অনলাইনে বাসের টিকিট

অনলাইনে বাসের টিকিট

কষ্ট করে বাসস্ট্যান্ডে গিয়ে টিকিট কাটার দিন ফুরাল। এখন থেকে অনলাইনেই কাটা যাবে বাসের টিকিট। আর এই সুবিধা নিয়ে এসেছে shohoz.com
প্রতিষ্ঠানটির সিইও এবং প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির বলেন, “টিকিট বুকিং নিয়ে যাত্রীরা সবসময়ই চিন্তিত থাকেন আর শহরের ট্রাফিক জ্যাম পেরিয়ে, নানান রকম ঝামেলা অতিক্রম করে তাদের বাস কাউন্টারে যেতে হচ্ছে শুধুমাত্র টিকিট সংগ্রহের জন্যে। আর সেখানে যেয়েও তারা দেখছেন, প্রয়োজনীয় সময়ের টিকেট নেই। টিকিট বুকিং নিয়ে এই ঝামেলাগুলো দূর করতেই আমাদের আবির্ভাব।”
অনলাইন ছাড়াও কল সেন্টারে ০৯৬১৩১০১০১০ নম্বরে ফোন করেও বুকিং নিশ্চিত করা যায়। আর এক্ষেত্রে মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে ক্যাশ, মোবাইল-ব্যাংকিং অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে।
প্রয়োজনীয় টিকিট সরবরাহ করা হয় এসএমএস-এর মাধ্যমে অথবা নাম মাত্র সার্ভিস চার্জে সরাসরি গ্রাহকের কাছে পেপার টিকিটে পৌঁছে দেওয়া হয়।
এতে শুধু যাত্রীদেরই নয়, বাস অপারেটদেরও সুবিধা হচ্ছে।
নাবিল পরিবহনএর স্বত্বাধিকারী মো. শাফিক বলেন, “shohoz.com এর ফলে আমাদের কাজ অনেক সহজ হয়ে যাচ্ছে। তারা আমাদের নতুন নতুন যাত্রীদের কাছে পৌঁছুতে সাহায্য করছে আবার বর্তমান গ্রাহকদের কাছে সেবা পৌঁছে দেওয়ার কাজকে করেছে আরও সহজ।”

Comments

comments

Comments are closed.