প্রচ্ছদ > তথ্যপ্রযুক্তি > জেনে রাখুন > মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট!
মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট!

মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট!

গ্রামীণফোনের এই প্রোমোশোনাল অফার শুরু হয়েছে ৮ জুন ২০১৫। চলবে পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত। যেসব প্রিপেইড গ্রাহক বিগত ৯০ দিনে ১৫০ কেবির কম ডাটা ব্যবহার করেছেন, তারা এই অফার উপভোগ করতে পারবেন।
গ্রাহকরা মাত্র ৯ টাকায় (+ সম্পূরক শুল্ক ও ভ্যাট) যেকোনো ওয়েবসাইট ব্যবহার করার জন্য ১ জিবি ইন্টারনেট পাবেন এবং ফেসবুক, ফেসবুক মেসেঞ্জার এবং কমোয়ো মেসেঞ্জার অ্যাপ্লিকেশন ব্যবহারের জন্য ১ জিবি ইন্টারনেট পাবেন (মোবাইল অ্যাপ্লিকেশন এর মাধ্যমে এবং নিজস্ব ব্রাউজার থেকে ওয়েবসাইট এর ক্ষেত্রে)। তবে কোনো প্রক্সিভিত্তিক ব্রাউজারে ১জিবি ফেসবুক ডাটা ব্যবহার করতে পারবেন না (অপেরা ব্যতীত)। এই স্পেশাল প্যাকটির মেয়াদ ৩০ দিন। মেয়াদ শেষে, অফার ডিঅ্যাক্টিভেট হয়ে যাবে।
অফারটি পেতে ডায়াল করুন *৫০০*৯১# নম্বরে। অবশিষ্ট ফেসবুক ডাটা চেক করতে ডায়াল *৫৬৬*১# এবং অন্য ইন্টারনেট ভলিউম চেক করতে ডায়াল করুন *৫৬৭#। গ্রাহক ১ জিবি ফেসবুক ডাটা শেষ করলে অথবা ১ জিবি ওপেন ইন্টারনেট ডাটা ৩০ দিনের মধ্যে শেষ করলে মেয়াদ শেষ হওয়া পর্যন্ত ০.০১ টাকা/১০ কেবি হারে চার্জ প্রযোজ্য হবে
আনলিমিটেড এবং স্মার্ট প্ল্যান ব্যবহারকারী তাদের প্যাকেজ থেকে ডিঅ্যাক্টিভেট না হলে এই ক্যাম্পেইনে অপ্ট ইন হতে পারবেন না।
যেকোনো থ্রিজি প্যাকেজ নেয়ার পর গ্রাহক এই অফারটি নিলে, ফেসবুক ডাটা থ্রিজি প্যাকেজের সাথে যোগ হয়ে যাবে কিন্তু ফেসবুক ডাটা শুধু ফেসবুক, ফেসবুক মেসেঞ্জার এবং কময়ো’র ক্ষেত্রে ব্যবহারযোগ্য। ইন্টারনেট ব্যবহার করেন না এমন গ্রাহক এই অফারটি নিলে অ্যাক্টিভেশন তারিখের ৩০ দিন পর ডিঅ্যাক্টিভেট হয়ে যাবে।
নির্দিষ্ট অনলাইন স্টোর থেকে গ্রাহকগণকে মেসেঞ্জার অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। এই অফারে চলাকালীন গ্রাহক অন্য কোনো থ্রিজি প্যাক ক্রয় করলে অফারটি নতুন প্যাকে পরিবর্তিত হয়ে যাবে।
ফ্রি ইন্টারনেটের ক্ষেত্রে স্পীড হবে ১ এমবিপিএস। গড় স্পীড বিভিন্ন বিষয়ের উপর নির্ভরশীল। যেমন: ব্যবহৃত হ্যান্ডসেট, ভিজিটকৃত ওয়েবসাইট, সময় এবং বিটিএস থেকে দূরত্ব ইত্যাদি। থ্রিজি কাভারেজ এর আওতাভুক্ত এলাকায় থ্রিজি স্পীড পাওয়া যাবে। গ্রাহকগণ ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ১ বার ফ্রি ফেসবুক উপভোগ করতে পারবেন। ফ্রি ফেসবুক অফার উপভোগ করতে গ্রাহকের মোবাইলে কমপক্ষে ১ পয়সা ব্যালেন্স থাকতে হবে।

Comments

comments

Comments are closed.