প্রচ্ছদ > তথ্যপ্রযুক্তি > বাজারে নতুন > চার হাজার ৬৫০ টাকায় স্মার্টফোন
চার হাজার ৬৫০ টাকায় স্মার্টফোন

চার হাজার ৬৫০ টাকায় স্মার্টফোন

ভারতের পর এবার বাংলাদেশের বাজারেও এসেছে মজিলার অপারেটিং সিস্টেমে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন। মোবাইল অপারেটর কম্পানি গ্রামীণফোন ও হ্যান্ডসেট কম্পানি সিম্ফনির সহযোগিতায় বাংলাদেশের ক্রেতারা পাবে এ হ্যান্ডসেট। মাত্র চার হাজার ৬৫০ টাকায় হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে ২৮ সেপ্টেম্বর থেকে। তবে শুধু গ্রামীণফোনের ‘বন্ধু’ প্যাকেজের জন্য এই হ্যান্ডসেট ও অফার প্রযোজ্য।

রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ হ্যান্ডসেট বাজারে আনার ঘোষণা দেন গ্রামীণফোনের সিইও বিবেক সুদ। ইন্টারনেট সেবা প্রসারের জন্যই এই হ্যান্ডসেট ও প্যাকেজ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

‘সিম্ফনি গোফক্স এফ ১৫’ মডেলের হ্যান্ডসেটটিতে ৩.২ মেগা পিক্সেল ক্যামেরা রয়েছে। ফ্রন্ট ক্যামেরা ০.৩ মেগাপিক্সেল। এর ব্যাটারি সক্ষমতা ১৪৫০ এম্পলিফায়ার। গ্রামীণফোনের প্যাকেজ ‘বন্ধু’র ব্যবহারকারীরা ফায়ারফক্স ওএস-এর মাধ্যমে প্রতিদিন ২০ মেগাবাইট ফ্রি ইন্টারনেটসহ বিভিন্ন সুবিধা পাবে।

মজিলার সিটিও ড. অ্যান্ড্রেস গাল বলেন, ‘এশিয়াতে আরো বেশি ব্যবহারকারীর কাছে ফায়ারফক্স ওএস ফোন পৌঁছে দিতে বাংলাদেশের শীর্ষস্থানীয় অপারেটর গ্রামীণফোন ও সিম্ফনির সঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত।’

Comments

comments

Comments are closed.