ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত

www.rituparna.com

 

বলিউড, টলিউড, ঢালিউড_সবখানেই তিনি পেয়েছেন ঈর্ষণীয় সফলতা। বাণিজ্যিক ছবি থেকে আর্টফিল্ম প্রতিক্ষেত্রেই পেয়েছেন ভক্তদের ভালোবাসা। স্বীকৃতি হিসেবে ঝোলায় পুরেছেন বেশ কিছুর পদক। তাঁর নাম ঋতুপর্ণা সেনগুপ্ত। www.rituparna.com ঠিকানায় ঢুঁ মারতেই মিলবে প্রিয় এ অভিনেত্রীর জানা-অজানা সব খবর।
হোমপেইজটিতে গেলেই প্রথমে পাওয়া যাবে ঋতুপর্ণার আলোকচিত্র সংগ্রহ নিয়ে stills, তাঁর অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের অংশবিশেষ নিয়ে গড়ারব Clips এবং পত্রপত্রিকায় তাঁকে নিয়ে প্রকাশিত বিভিন্ন সংবাদ ও ফিচারের সংগ্রহের Press Clips শিরোনামে আলাদা তিনটি লিংক। এ ছাড়া এখানে আছে একজন ভিজিটরের এ ওয়েবসাইটি কেমন লেগেছে সে বিষয়ে মতামত প্রকাশের জন্য একটি লিংক। আর আছে ঋতুপর্ণার সঙ্গে যোগাযোগ করার জন্য ই-মেইল অ্যাড্রেস ও ফোন নম্বর।
হোমপেইজের ওপরের দিকে রয়েছে HER ALLERY, HER STORY, HER ROLES, HER VIEWS, YOUR VIEWS, IN THE NEWS আলাদা ট্যাব। HER ALLERY ট্যাবটি সাজানো রয়েছে আলোকচিত্র ও বিভিন্ন চলচ্চিত্রের অংশবিশেষ নিয়ে। তাঁর জীবনের বিভিন্ন পর্বের গল্প নিয়ে সাজানো হয়েছে HER STORY ট্যাবটি। এর অধীনে আছে চারটি পেইজ। এখানকার Her early years পেইজে আছে বাল্যজীবন, স্কুল ও কলেজের দিনগুলোর কথা। পরিবার, স্বামী, সন্তান আর সংসারের নানা গল্প রাখা হয়েছে Her family পেইজে। ক্যারিয়ার জীবনের শুরু, চড়াই-উতরাই এসব নিয়ে সাজানো পাতাটি হলো Her career। এ চার পেইজের সর্বশেষটি হলো Her awards। অভিনয়জীবনে স্বীকৃতি হিসেবে পাওয়া বিভিন্ন পদকের তালিকা নিয়েই তৈরি এ পেইজটি।
ঋতুপর্ণার জীবনের নানা কর্মকাণ্ডের বিষয়গুলো স্থান পেয়েছে Her roles ট্যাবে। এগুলোর মধ্যে আছে অভিনয়, নৃত্য, প্রযোজনা ও সমাজসেবামূলক নানা কাজের বর্ণনা।
সবচেয়ে আকর্ষণীয় অংশ হলো Her views ট্যাবটি। এখানে তিনি প্রকাশ করেছেন টলিউড সম্পর্কে নিজের মতামত। সহকর্মীদের নিয়ে নিজের মূল্যায়নও আছে এই অংশে। আর নতুনদের জন্য নিজের অভিজ্ঞতার আলোকে বয়ান করেছেন অভিনয় সম্পর্কিত নানা টিপস। তাঁর নিজের প্রিয় দিকগুলোও তুলে ধরেছেন ওয়েবসাইট ভিজিটরদের জন্য।
পুরো ওয়েবসাইটি তো ঘুরেফিরে দেখলেন, এখন ওয়েবসাইট সম্পর্কে আপনার মতামত যদি দিতে চান, তবে চলে যান Your views ট্যাবে। লিখে ফেলুন আপনার মতামত আর সঙ্গে পাচ্ছেন রেটিং দেওয়ার সুযোগ। আপনার আগের ভিজিটররা এ সাইট সম্পর্কে কী বলেছেন, তা জানতে পারবেন একই ট্যাবের comments পেইজে।
প্রতিটি পেইজের নিচের দিকের ডান পাশ খেয়াল করেছেন তো? দেখুন সেখানেও RITU speaks to you শিরোনামে একটি লিংক আছে। আর সেখানেই আপনার জন্য অপেক্ষা করছে চমক। ক্লিক করলেই শুনতে পাবেন সাইট ভিজিট করার জন্য ঋতু নিজেই আপনাকে ধন্যবাদ জানাচ্ছে। এখানে বাংলা ও ইংরেজি দুই ভাষাতেই শোনার ব্যবস্থা রয়েছে।

Comments

comments

Comments are closed.