ঐশ্বরিয়া রাই

ঐশ্বরিয়া রাই

www.allaishwarya.com

বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের একমাত্র ছেলে অভিষেকের ঘরনি সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। এই তারকার জীবনের গল্প জানতে চাইলে ভিজিট করতে হবে www.allaishwarya.comএ।
হোমপেইজের শুরুতেই রয়েছে ঐশ্বরিয়ার সাম্প্রতিক ফটোসেশন ও আলোকচিত্র নিয়ে THE MOST RECENT PHOTOS শিরোনামে একটি বিশেষ কর্নার। চার ভাগে রাখা এই ছবিগুলোর যেকোনো একটিতে ক্লিক করলেই পেয়ে যাবেন এই সুন্দরী অভিনেত্রীর দুর্দান্ত সব আলোকচিত্র। পছন্দের ছবিটি ডাউনলোড করারও সুযোগ আছে।
এর ঠিক নিচেই IN THE NEWS ট্যাবে ঐশ্বরিয়া-সংশ্লিষ্ট সর্বশেষ সাতটি খবর ঠাঁই পেয়েছে। পছন্দের খবরটির ওপর ক্লিক করলেই মিলবে পূর্ণ খবরের লিংক। বর্তমানে ঐশ্বরিয়ার মা হতে যাওয়ার খবরটি এখানে বেশি গুরুত্ব পেয়েছে। আরো খবর পেতে হলে ক্লিক করতে হবে মেন্যুবারের news ট্যাবটিতে। পত্রপত্রিকায় তাঁকে নিয়ে প্রকাশিত সব খবর, ফিচার রাখা হয়েছে এই ট্যাবে।
বলিউডের এই গুণী অভিনেত্রীর আলোকচিত্র নিয়ে সাজানো হয়েছে gallery ট্যাব। তবে এখানে থাকছে একটু ভিন্নতা। বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর, নতুন ছবিতে স্বাক্ষর, মডেলিং, ইভেন্টস, পারিবারিক বিভিন্ন ক্যাটাগরিতে রয়েছে তাঁর অসংখ্য আলোকচিত্র। তাই পছন্দের ক্যাটাগরিতে গিয়ে প্রিয় এই তারকার আলোকচিত্র সংগ্রহ করার সুযোগ পাচ্ছেন।
১৯৭৩ সালে জন্ম নেওয়া এই রূপসী ‘বিশ্ব সুন্দরী’ খেতাব জিতেছেন ১৯৯৪ সালে। মনি রত্নমের ‘ইরুভার’ দিয়ে পা রেখেছেন রুপালি পর্দায়। এ পর্যন্ত পাঁচটি ভাষায় ৪০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। এ রকম আরো তথ্য নিয়েই তৈরি করা হয়েছে aishwarya ট্যাবটি। পরের movies ট্যাবটি ভিজিট করে পাওয়া যাবে তিনি যেসব ছবিতে অভিনয় করেছেন তার পূর্ণ তথ্য। এখানে আরও রয়েছে প্রতিটি ছবির পোস্টারের সঙ্গে মুক্তির তারিখ, পরিচালক, ভাষা ও অভিনেতার নামসহ বিভিন্ন তথ্য।
যেসব বিজ্ঞাপন, স্টেজ শো, ছবির প্রচারণাসহ নানা অনুষ্ঠানে অংশ নিয়েছেন, সেগুলোর ভিডিও ফুটেজ নিয়ে তৈরি করা হয়েছে একটি ট্যাব। এখান থেকে পছন্দের ভিডিও বিনা মূল্যে ডাউনলোড করা যাবে।
সাইটটি বন্ধুর সঙ্গে শেয়ার করতে চাইলে, সাইট সম্পর্কে কোনো জিজ্ঞাসা থাকলে কিংবা প্রিয় তারকার সঙ্গে যোগাযোগ করতে চাইলে খুলতে হবে নতুন ট্যাব। এখানে এসে আগ্রহের লিংকে ক্লিক করেই প্রয়োজনীয় কাজ সম্পন্ন করা যাবে।
ভিজিটর হিসেবে মত প্রকাশের সুযোগ আছে। সে জন্য যেতে হবে discuss ট্যাবে। তবে কোনো মতামত, পরামর্শ প্রদানের আগে অবশ্যই নিবন্ধন করতে হবে। নিবন্ধন সবার জন্য উন্মুক্ত।

Comments

comments

Comments are closed.