প্রচ্ছদ > বিনোদন > টিভি সূচি > টিভিতে ঈদের সপ্তম দিনের বিশেষ আয়োজন
টিভিতে ঈদের সপ্তম দিনের বিশেষ আয়োজন

টিভিতে ঈদের সপ্তম দিনের বিশেষ আয়োজন

এনটিভি
সকাল ৮টা ৪৫ মিনিটে রয়েছে পাপেট শো ‘কুশ্রী হাঁসের ছানা’। দুপুর ২টা ৩৫ মিনিটে রয়েছে টেলিফিল্ম ‘গল্পটা অন্য রকম হতেই পারত’। রচনা ইসরাফিল বাবু, পরিচালনা আবু রায়হান জুয়েল। অভিনয়ে মনির খান শিমুল, ফারহানা মিলি। সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে রয়েছে নাটক ‘রাসায়নিক প্রেম’। মাসুম রেজার রচনা ও সালাহউদ্দীন লাভলুর পরিচালনায় এতে অভিনয় করেছেন আজিজুল হাকিম, মীর সাব্বির ও মম। রাত ৮টা ১০ মিনিটে রয়েছে নাটক ‘হাফিজ মামা’। লিটু সাখাওয়াতের রচনা ও শহীদুজ্জামান সেলিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌকীর আহমেদ ও মৌসুমী হামিদ। রাত ৯টা ৫০ মিনিটে রয়েছে নাটক ‘ভালোবাসার গল্প’। ইকবাল হোসেইন চৌধুরীর রচনা ও রেদওয়ান রনির পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, অপি করিম ও সুমাইয়া শিমু। রাত ১১টা ১৫ মিনিটে রয়েছে নাটক ‘হাইওয়ে টু হ্যাভেন’। সাজ্জাদ সনির রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন তারিক আনাম খান, তিশা ও নাঈম।
আরটিভি
সকাল ১১টা ৩০ মিনিটে রয়েছে টেলিফিল্ম ‘মিউজিক ভিডিও’। সুমন আনোয়ারের পরিচালনায় এতে অভিনয় করেছেন মীর সাব্বির, মৌসুমী হামিদ। দুপুর ২টায় রয়েছে বিশেষ আড্ডা। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে রয়েছে নাটক ‘স্বপ্নতরী’। ফারিয়া হোসেনের রচনা ও নুজহাত আলভী আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল ও পূর্ণিমা। সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে রয়েছে নাটক ‘টেকনিক্যাল চোর’। হামেদ হাসান নোমানের রচনা ও মিলন ভট্টাচার্যের পরিচালনায় এতে অভিনয় করেছেন মিলন, বাঁধন ও ডা. এজাজ। রাত ৯টা ২০ মিনিটে রয়েছে নাটক ‘এ রোমান্টিক সেপারেশন’। আলভী আহমেদের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, মৌটুসী ও ঊর্মিলা। রাত ১১টা ৫ মিনিটে রয়েছে নাটক ‘আর মাত্র কয়ডা দিন’। বৃন্দাবন দাসের রচনা ও সৈয়দ শাকিলের পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বিন্দু ও মীর সাব্বির।
দেশ টিভি
সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে রয়েছে নাটক ‘দ্বিতীয় মানুষ’। মাসুম শাহরিয়ারের রচনা ও ফয়সাল রাজীবের পরিচালনায় এতে অভিনয় করেছেন আসিফ, মীম ও আরমান পারভেজ মুরাদ। রাত ৯টায় রয়েছে নাটক ‘সে যে ডাকাতিয়া বাঁশি’। লিটু সাখাওয়াতের রচনা ও শহীদুজ্জামান সেলিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ঈশিতা ও শর্মিলী আহমেদ। রাত ৯টা ৪৫ মিনিটে রয়েছে ‘কলের গান’। গান গেয়ে শোনাবেন পিলু খান, ফোয়াদ নাসের বাবু, ফাহমিদা নবী, কাজী হাবলু ও নকীব খান।
চ্যানেল নাইন
দুপুর ৩টা ১০ মিনিটে রয়েছে টেলিফিল্ম ‘লেটস গো’। ফয়সাল রাজীবের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আহমেদ রুবেল ও স্পর্শিয়া। বিকেল ৫টা ৫৫ মিনিটে রয়েছে গেম শো ‘ক্লিয়ার অ্যাকশান’। রাত ৮টা ১০ মিনিটে রয়েছে রিয়ালিটি শো ‘সুপার কাপল’। রাত ৯টা ১৫ মিনিটে রয়েছে নাটক ‘হলুদ জামা রহস্য’। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ ও শাহরিয়ার নাজিম জয়। রাত ১০টা ২০ মিনিটে রয়েছে নাটক ‘বদলি সুরাৎ’। আব্দুল্লাহ রানার রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আহমেদ রুবেল ও বিজরী বরকতুল্লাহ।
মাছরাঙা টিভি
সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে নাটক ‘মিথ্যার চক্রবৃদ্ধি’। রচনা ও পরিচালনায় সাজিন আহমেদ বাবু। অভিনয়ে আনিসুর রহমান মিলন, তিশা, তাজ তানিয়া, হামিদুর রহমান পাপ্পু প্রমুখ। রাত ৮টা ৫০ মিনিটে নাটক ‘শুভযাত্রা ও প্রতিজ্ঞাপালন’। রচনা ও পরিচালনায় শুভ্র খান ও শ্রাবনী ফেরদৌস। রাত ১১টা ২০ মিনিটে টেলিফিল্ম ‘আমি নায়কের বন্ধু’। রচনা ও পরিচালনায় আশুতোষ সুজন। অভিনয়ে মৌসুমী, ওমর সানী, মিজু আহমেদ প্রমুখ। অভিনয়ে মিশু সাব্বির, বাকার বকুল, মিলন ভট্ট, সুমাইয়া, দুখু সুমন, মাহাবুব, শান্তা, ইভান, জর্ডান প্রমুখ।

Share and Enjoy !

0Shares
0 0 0

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*